সমুদ্রে মোটরবাইক সার্ফিং

সমুদ্রে মোটরবাইক সার্ফিং

সমুদ্রে মোটরবাইক সার্ফিং

প্রথমে তিনি বেশগতিতে গ্রীষ্মমণ্ডলীয় দেশের জঙ্গলপথে মোটরবাইক চালালেন। এরপর তিনি পথ শেষে মোটরবাইকটিকে চালাতে চালাতে সমুদ্রে নেমে গেলেন।

তারপর সবাইকে অবাক করে দিয়ে তিনি সমুদ্রে মোটরবাইক সার্ফিং করলেন।

অনেক দ্রুত এবং সাবলীলভাবে সমুদ্রে সার্ফিং করতে লাগলেন তিনি। এমনকি উঁচু ঢেউকেও পাশ কাটিয়ে ঘুরে ঘুরে বেড়ালেন মোটরবাইক নিয়ে। অসম্ভবকে সম্ভব করলেন এই তরুণ।
Motorbyke
এই তরুণের নাম রব্বি ম্যাড্ডো মেডিসন (৩৪)। তিনি তাহিতে জঙ্গলের মধ্য দিয়ে মোটরবাইক চালাতে চালাতে একেবারে নেমে গেলেন সমুদ্রে। তারপর ঘুরে ফিরে চালিয়ে দেখালেন, মোটরবাইক দিয়েও সমুদ্রেও সার্ফিং করা যায়।

মেডিসন তার এই দুঃসাহসিক অভিযানের নাম দিয়েছেন- ‘পাইপ ড্রিম’( Pipe Dream)। আর নিজেকে অভিহিত করেছেন একজন ‘ক্ষ্যাপাটে’ (Nutter) মানুষ হিসেবে।

মেডিসন সার্ফার ম্যাগাজিনকে বলেন, আমি চিন্তাই করিনি যে, সমুদ্রে মোটরবাইকের সার্ফিংয়ের ছবি তোলা কিংবা ভিডিও করা সম্ভব হবে!
Surfing
তিনি বললেন, মোটরবাইকে সার্ফিংয়ের সময় পেছন দিকে যখন ঢেউ আছড়ে পড়ছিল, তখন আমার কাছে মনে হয়েছে, এই বুঝি আমার মৃত্যু হবে। এই বুঝি আমার জীবনের শেষক্ষণ!

মেডিসন নিজের ওপর আস্থা রেখে বললেন, আমার কখনোই মনে হয়নি যে, আমি ভুল কাজ করছি। বরং আমার মনে হয়েছে, আমি সঠিক সময়ে, সঠিক স্থানে সঠিক কাজটিই করেছি।

তিনি বলেন, এই কাজের জন্য আমি দুই বছর ধরে প্রাকটিস করেছি।

তবে কীভাবে এই অসম্ভব সম্ভব হলো, তার কোনো বিস্তারিত ব্যাখ্যা জানা যায়নি।

ডানা মেলার অপেক্ষায় বিশ্বের বৃহত্তম বিমান

Next Story »

তুরস্কে শুদ্ধি অভিযান চলছে, না পাল্টা অভ্যুত্থান?

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *