ঘরে বসে উপার্জন করুন

আপনি যদি অনলাইন থেকে দ্রুত কিছু টাকা আয় করতে চান তাহলে এখনই সময় শুরু করার।  অনলাইন থেকে টাকা আয়ের অনেক ওয়েবসাইট যা থেকে অনেকেই টাকা আয় করছে। তবে এই সকল সাইটের অনেক গুলোই ভুয়া। যা থেকে টাকা আয় করার পরও অনেকে টাকা হাতে পায় না। অনেক সাইট কিছু দিন পর হারিয়েও যায়। তবে  আমি যে  সাইটের লিঙ্ক দিচ্ছি তা থেকে আপনি সহজেই  টাকা আয় করতে পারবেন। শুধু তাই না, সাইট গুলো খুবই বিশ্বস্ত, যারা আপনার টাকা নিয়ে পালিয়ে যাবে না এবং অন্যান্য সাইটের তুলনায় অনেক দ্রুত টাকা বানাতে পারবেন।

একবার চেষ্টা করেই দেখুন। নিরাশ হবেন না।

প্রথম যে সাইটের নাম দেব এটি থেকে আপনি একা কাজ করেও অনেক বেশী আয় করতে পারবেন

রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন

ayu wage

ayu wage2

১.ওয়েব সাইটে আসার পর Join Ayuwage বাটনে click করুন।

 

২. payment Email এর ঘরে আপনার paypal অথবা Payza Account এর Email Account টি দিবেন। যদি আপনার paypal বা Pyaza account থাকে সমস্যা নাই পরবর্তী account টি create করতে পারবেন। এখন বাংলাদেশে Pyaza account তৈরি করা কোন সমস্যাই না। পরে payza তে account করে তা add করতে পারবেন। এখন আপাতত আপনার ব্যবহার করা Email account টি দেন।

৩. পুনরায় Email Account টি দেন।

৪. একটি Usar name দেন

৫. একটি Password দেন।

৬. পুনরায় Password টি দেন

৭. Review our Terms of Service, CHECK the box ONLY if you AGREE!  ঘরটিতে check  করুন

৮। Join Ayuwage now বাটনে ক্লিক করুন

হয়ে গেল আপনার Ayuwage Account. আপনার Email এ আসা  mailটি ওপেন করে confirmation link টি তে click করুন। হয়ে গেল আপনার Account ।

 

ayu wage3

আপনার user name আর password দিয়ে প্রবেশ করুন

 

 

ayu wage4

Start Earning বাটনে click করুন। দেখবেন অনেকগুলো ট্যাব আছে যেখানে প্রত্যেক ট্যাব এই কাজ দেয়া থাকবে

এবং প্রত্যেক ট্যাব এর কাজও ভিন্ন। নির্দেশনাগুলো পরুন এবং কাজ শুরু করুন। প্রতিদিন এ যখনই সুযোগ পান সাইটে আসুন। সব সময়ই কিছু না কিছু কাজ থাকবেই। এরা অন্যান্য সকল সাইট থেকে বেশি টাকা দিয়ে থাকে। এখান থেকেই কাজ করে আপনি আপনার হাত খরচের টাকা তুলে নিতে পারেন।

 

 

 

 

*** আর বেশি উপার্জন করতে নিচের লিঙ্কে ক্লিক করে রেজিস্ট্রেশান করে নিতে পারেন। এই সাইট টাও অনেক বেশি নির্ভরযোগ্য। এবং অনেক বছর থেকেই এই সাইট থেকে অনেকেই অনেক টাকা উপার্জন করছে। আমিও ৪ বছর থেকে এই সাইট থেকে উপার্জন করছি।

রেজিস্ট্রেশান  করতে এখানে ক্লিক করুন

কাজ করতে কোন সমস্যা হলে, কিছু না বুঝলে নিচে কমেন্ট করুন আমি আপনাদের সব সময় ই সাহায্য করব। অথবা আমাকে মেইল করুন habib.kamol01@gmail.com  এই ইমাইলে। ধন্যবাদ 

মেঘনা ব্যাংক লিমিটেড এবং এসকোয়ার ইলেকট্রনিক্সের মধ্যে দ্বি-পাক্ষিক চুক্তি

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *